সারাদেশ

নিক্সনের জয়ে ‘খিচুড়ি পার্টি’, খেয়ে ৭ জন ঢাকা মেডিকেলে

নিক্সনের জয়ে ‘খিচুড়ি পার্টি’, খেয়ে ৭ জন ঢাকা মেডিকেলে

দ্বাদশ জাতীয় নির্বাচনে মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিজয় উপলক্ষে খিচুরির আয়োজন করে সমর্থকরা। সেই খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন অনেকে। তাদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আজ সোমবার সকাল ৮টার দিকে সদরপুর থানার চর মানাইর ইউনিয়নের কাজীকান্দি গ্রামে বজলু কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেলে ভর্তিকৃতরা হলেন বজলু কাজী (৬০), তার স্ত্রী আমেনা বেগম (৫০), ছেলে আশিক কাজী (১৫), চাচাতো ভাই ইলিয়াস কাজী (৫০), জাকির কাজী (৪৫), মনির কাজী (৫০) সারোয়ার কাজী (৪৫)।

 

ঢাকা মেডিকেলে স্টোমাক ওয়াশ করানোর পর মনির কাজী জানান, ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের কর্মীসমর্থক তারা। নিক্সনের বিজয় উপলক্ষে সকালে বজলু কাজীর বাড়িতে ৫০-৬০ জনের জন্য খিচুড়ি রান্না করেন।

 

খেয়ে নিক্সনের সাথে দেখা করতে যাবেন। নিজেদের বংশের সব লোকজন একত্রে বসে সেই খিচুড়ি খান। এরপর বাড়ি থেকে রওনা করে অদূরে নদীর পাশে গেলে একেএকে সবাই অসুস্থবোধ করতে থাকেন। মাথা ব্যাথা, বমি, পেট ব্যাথা শুরু হয় তাদের। অবস্থা বেগতিক বুঝে তখন তাদেরকে শীবচর সদর হাসপাতালে নিয়ে যান। তবে সেখানকার চিকিৎসকরা ঢাকায় পাঠিয়ে দেন।

 

বজলু কাজীর মেয়ে সাথী আক্তার জানান, তার মা আমেনা বেগম যখন রান্না করছিলেন এরপরই হতে পারে কেউ সেই রান্নায় কিছু মিশিয়ে দিয়েছিলেন। যার কারণে সেই খিচুরি খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ৭ জনকেই স্টোমাক ওয়াশ করানো হয়েছে। এরপর তাদেরকে মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে।

 

দ্বাদশ জাতীয় নির্বাচনে ফরিদপুর-৪ আসনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান নিক্সন চৌধুরী। তিনি ঈগল প্রতীকে পেয়েছেন ১ লাখ ৪৮ হাজার ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী কাজী জাফর উল্যাহ নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ২৪ হাজার ৬৬ ভোট। নিক্সন চৌধুরী ২৩ হাজার ৯৬৯ ভোট বেশি পেয়ে তৃতীয়বারের মত জয়ী হয়েছেন।

 

আরও খবর

Sponsered content