বিনোদন

সত্যি হলো ‘ব্যারিস্টার সুমন’কে নিয়ে হিরো আলমের সেই ভবিষ্যদ্বাণী

সত্যি হলো ‘ব্যারিস্টার সুমন’কে নিয়ে হিরো আলমের সেই ভবিষ্যদ্বাণী

হবিগঞ্জ-৪ চুনারুঘাট-মাধবপুরে ৪৩ বছর পর নৌকাকে ডুবিয়ে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তার বড় প্রতিদ্বন্দ্বী ছিলেন সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

 

তার বিপরীতে লক্ষাধিক ভোট বেশি পেয়ে জয় ছিনিয়েছেন ব্যারিস্টার সুমন। দিনভর ভোটগ্রহণের পর রোববার রাতে নির্বাচনের ফল ঘোষণায় জয়ী হন সুমন। তবে গত ১৭ ডিসেম্বর ব্যারিস্টার সুমনের জয়ের ব্যাপারে ভবিষ্যদ্বাণী করেছিলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

 

এক সংবাদ সম্মেলনে ব্যারিস্টার সুমনের জয়ের ব্যাপারে হিরো আলম বলেছিলেন, ব্যারিস্টার সুমনের যে আসন, সেখানে তিনি কিন্তু পার হবেন। সেখানে কিন্তু আওয়ামী লীগের প্রার্থী হেরে যাবে। কারণ নির্বাচনে দেখাবে, সেখানে ফেয়ার নির্বাচন হয়েছে। ফল কিন্তু আমি আগেই বলে দিলাম, মিলিয়ে নিয়েন। ব্যারিস্টার সুমন কিন্তু প্রথমে দলীয় প্রতীকে প্রার্থিতা চেয়েছিল, কিন্তু তাকে দেওয়া হয়নি। এরাও কিন্তু আওয়ামী লীগেরই কর্মী ও তাদের দলের লোক।

 

এদিকে চুনারুঘাট-মাধবপুরের ১৭৭ কেন্দ্রের বেসরকারি ফলে ব্যারিস্টার সুমন ২ লাখ ৩৭ হাজার ৯৯৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী ৬৯ হাজার ৪৩০ ভোট পেয়েছেন। ব্যারিস্টার সুমন ৯৯ হাজার ১৩৯ ভোট বেশি পেয়ে জয়ী হয়েছেন। এ আসনে চরমভাবে ভরাডুবি হয়েছে অ্যাডভোকেট মাহবুব আলীর।

 

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় নানা সামাজিক কাজ করে আলোচনায় আসেন।

 

চুনারুঘাটে ৪৯ ব্রিজ করে সবার নজর কাড়েন। এ ছাড়া তিনি চুনারুঘাট ও মাধবপুরের সাধারণ মানুষের বিপদে এগিয়ে আসতেন। ঘর তৈরি করে এবং আর্থিক সহযোগিতার কারণেই তিনি মানুষের মন জয়ে করে নেন।

 

আরও খবর

Sponsered content