বিনোদন

নায়িকা মাহিয়া মাহি ‘ট্রাক’ নিয়ে পড়লেন খাদে

নায়িকা মাহিয়া মাহি ‘ট্রাক’ নিয়ে পড়লেন খাদে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন চলচ্চিত্র তারকা শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি। নির্বাচনী প্রচার প্রচারণায় বেশ সাড়া ফেলেন তিনি। তবে সে তুলনায় ভোটের ফলাফলের খুব বেশি প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেননি।

 

১৫৮টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩৬টি ভোট কেন্দ্রের ফলাফলে তিনি ট্রাক প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ২৬২। এই আসনে বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরী পেয়েছেন ৮৬ হাজার ৮৪৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী কাঁচি প্রতীকে পেয়েছেন ৭৪ হাজার ২৬১ ভোট।

 

এর আগে নির্বাচনী প্রচারণায় একাধিকবার এই নায়িকা বলেছিলেন, বিরোধী দল যখন বলবে মাহির ট্রাক খাদে পড়ে যাবে, তখনই তার প্রতীকের প্রচার হয়ে যাবে। শেষপর্যন্ত রোববার (৭ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে মাহির ট্রাক খাদে গিয়েই পড়েছে।

 

এদিকে নির্বাচনের দিন মাহিয়া মাহি বলেন, ফলাফল যাই হোক না কেন তিনি তা মেনে নেবেন। আল্লাহ না করুক, আমি যদি ফেলও করি তাহলেও আগামীকাল এসে এলাকাজুড়ে শোডাউন করব। কারণ আমি আমার এলাকার মানুষকে জানান দিতে চাই যে নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম আমি। আর হেরে গেলেও আপনাদের পাশেই আছি।

 

আরও খবর

Sponsered content