সারাদেশ

জাফর উল্লাহকে দিয়েছেন নৌকা, আমাকে বৈঠা বললেন নিক্সন

জাফর উল্লাহকে দিয়েছেন নৌকা, আমাকে বৈঠা বললেন নিক্সন

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ‌‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘আমার ফুফু (শেখ হাসিনা) নৌকা দিয়েছেন আপনাকে (কাজী জাফর উল্লাহকে) আর বৈঠা দিয়েছেন আমাকে।

 

বৈঠা ছাড়া নৌকা নিয়ে নদীতে নামছেন, এখন নৌকা এদিক-ওদিক যায়, ঘোরাঘুরি করে। আর আমি বৈঠা দিয়ে কলাগাছের ভেলা নিয়ে নদী পাড়ি দিয়ে যাবো ইনশাআল্লাহ। সোমবার (১ জানুয়ারি) রাত ১০টায় সদরপুর ইউনিয়নের ১৪ রশি গ্রামে স্থানীয় একজন চিকিৎসকের বাড়িতে উঠান বৈঠকে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

 

তিনি বলেন, ‘চাচা, (কাজী জাফর উল্লাহকে) দীর্ঘ ১০ বছর জনগণের সত্যিকারের উন্নয়ন ও মূল্যায়নে ব্যর্থ হয়ে আপনি মঞ্চে উঠে খালি কাঁদেন, কাঁদেন কেন? এতদিন জনগণের কোনো খোঁজখবর নেননি। করোনার সময় আসেননি। এখন মঞ্চে উঠে খালি কাঁদেন আর মুখে বলেন- নৌকা, নৌকা।

 

নিক্সন চৌধুরী আরও বলেন, ‘গত ১০ বছর আমি এলাকায় উন্নয়ন করেছি জনগণের মূল্যায়ন করেছি। তাদের সুখ-দুঃখের সময় কাছে থেকেছি। স্কুল, কলেজ, রাস্তাঘাট, শতভাগ বিদ্যুতায়ন করেছি। যদি উন্নয়ন ও মূল্যায়নের ভোট হয়, তবে সেই ভোটের দাবিদার আমি নিক্সন চৌধুরী।

 

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান কাজী জাফর, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, জেলা আওয়ামী লীগের সদস্য শায়েদীদ গামাল (লিপু), বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লিটন হাওলাদার, ডা. ফিরোজ মাহমুদ, আবু বকর সিদ্দিক হাজী মহাসিন তালুকদারসহ আরও অনেকে।

 

আরও খবর

Sponsered content