বিনোদন

অপু বিশ্বাস এ বছর ব্যবসার দিকে মূল ফোকাস রাখতে চান

অপু বিশ্বাস এ বছর ব্যবসার দিকে মূল ফোকাস রাখতে চান

গতরাতে ঘড়ির কাঁটা ১২টা অতিক্রমের সঙ্গে সঙ্গে শুরু হয়েছে নতুন বর্ষ গণনা। বদলে গেল ক্যালেন্ডারের পাতা। প্রকৃতির আপন নিয়মেই কালের গর্ভে হারিয়ে গেল আরও একটি বছর।নতুন বছরে নতুন উদ্যাম নিয়ে পথ চলার অঙ্গীকার নিয়ে অনেকেই পথ চলবেন। পুরোনো বছর থেকে শিক্ষা নিয়ে নতুনভাবে কাজ করার প্রত্যয় নিয়ে এগোবেন সামনের দিন।

 

নতুন বছরে নতুন পরিকল্পনায় হাটবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ বছর অপু বিশ্বাস তার ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন একাধিক সিনেমা নির্মাণ করার করার পরিকল্পনা রয়েছে বলে জানাবেন।

 

অপু বলেন, ‘‘সবার আগে আমি একজন অভিনেত্রী। প্রযোজনায় এসেছি চলতি বছর। আর প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। তখনই ভক্ত-দর্শকদের জানিয়েছি, অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। মাঝে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি। আশা করি, এবার সেই ঘোষণা আসবে।

 

তিনি আরো বলেন, ‘এর বাইরে আমি একটু অন্যদিকে ফোকাস দিতে চাই। নতুন কিছু ব্যবসার পরিকল্পনা করেছি। পুরোনো ব্যবসা তো আছেই। নতুন বছরে মূল ফোকাসটাই থাকবে সেদিকে।

 

নতুন ব্যবসা প্রতিষ্ঠানের সম্পর্কে জানতে চাইলে অপু বলেন, ‘এটি এখনই বলা যাবে না। সব কিছু চূড়ান্ত করার পরই জানাব। আর এই ঘোষণা খুব শিগগির আসবে।

 

আরও খবর

Sponsered content