বিনোদন

‘অসম্ভব’ দেখে আশাহত হবেন না গ্যারান্টি বললেন সোহানা সাবা

‘অসম্ভব’ দেখে আশাহত হবেন না গ্যারান্টি বললেন সোহানা সাবা

দেশের দর্শকপ্রিয় নায়িকা সোহানা সাবার ‘অসম্ভব’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। এই সিনেমাটি পরিচালনা করেছেন গুণী চিত্রনায়িকা অরুণা বিশ্বাস। সিনেমাটি নিয়ে চিত্রনায়িকা সোহানা সাবা বেশ উচ্ছ্বসিত। ডেইলি বাংলাদেশকে এই নায়িকা জানালেন, এই সিনেমাটাকে আমি মন দিয়ে প্রচারণা করব। এই সময় শুধুমাত্র ‘অসম্ভব’কে ঘিরে। পুরো সময় রেখেছি এর জন্য।

 

এই সিনেমাটির দৃশ্য ধারণের কাজ হয় শীতকালে। আর এতে বেশ কিছু দৃশ্য বৃষ্টিতে ভেজার ছিল। এই দৃশ্যগুলো ফুটিয়ে তুলতে বেশ পরিশ্রম করতে হয় নায়িকার। ডেইলি বাংলাদেশের সঙ্গে আলাপকালে জানালেন, খুব সহজে আমার ঠাণ্ডা লাগে না। শুধু ঠাণ্ডা পানি খেলেই সমস্যা হয়। কিন্তু ভেজার পরে আমি অসুস্থ হয়ে গেছি। সেদিন শুটিং শেষ করার পর ভীষণ বাজেভাবে জ্বর এসেছিল। শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে গিয়েছিলাম।

 

সিনেমার নাম ‘অসম্ভব’ রাখার বিষয়টিও খোলাসা করেছেন তিনি। জানালেন, গল্পের একটা জায়গায় আমাকে ‘অসম্ভব’ এই ডায়লগটি দিতে হয়। এই ‘অসম্ভব’ বলার পর পুরো জার্নিটাই এই সিনেমার গল্প। সেখানে থেকেই এই সিনেমার নাম ‘অসম্ভব’।

 

সোহানা সাবার ভাষ্য, সিনেমার গল্প থিম, অভিনয় সব কিছু খুব সাদামাটা। এই সাদামাটা জিনিসটাই আসলে সিনেমায় দেখবে দর্শক। আর এই সাদামাটা জিনিসটা পর্দায় ফুটিয়ে তোলা খুব কঠিন। আর কঠিন কাজের নিদর্শন হচ্ছে ‘অসম্ভব’।

 

সিনেমায় সোহানা সাবার বিপরীতে অভিনয় করেছেন গাজী আবদুন নূর। যিনি কলকাতার জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাশমনি’র প্রধান পুরুষ অভিনেতা ছিলেন। জাতীয়তা বাংলাদেশী হলেও গাজী আবদুন নূরকে সকলেই ভাবতেন ভারতীয় অভিনেতা।

 

এই অভিনেতার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে সোহানা সাবা বললেন, নূর বাংলাদেশী হলেও তার টোন হয়ে গেছে কলকাতার মানুষের মতো। ভাষাগত একটা তফাৎ ছিল। কারণ সেখানেই তার শুরু। তবে তার সঙ্গে অভিনয় করতে সমস্যা হয়নি।

 

সোহানা সাবা জোর গলায় গ্যারান্টি দিয়ে বলেন, আমি গ্যারান্টি দিতে পারি, যারা সিনেমাটি দেখবেন তারা কেউ আশাহত হবেন না। সবাইকে নিয়ে সিনেমা হলে গিয়ে হৈ হৈ রৈ রৈ করে দেখার মতো একটি সিনেমা ‘অসম্ভব’। এখানে নাচ গান সবই আছে।

 

উল্লেখ্য, ‘অসম্ভব’ সিনেমাটি বাংলাদেশ সরকারের অনুদানে নির্মিত হয়েছে। এই সিনেমা দিয়ে পরিচালনায় নাম লিখিয়েছে ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। প্রেম-সংঘাত, মান-অভিমান, নিজস্ব সংস্কৃতি এবং দেশপ্রেমে ঠাঁসা বুনট গল্পের আঁটসাঁটের সিনেমা ‘অসম্ভব’। এতে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, শাহেদ শরীফ খান, স্বাগতা, শহীদ কাদরী, নাফিস আহমেদ, যাত্রাসম্রাজ্ঞীখ্যাত জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ।

 

আরও খবর

Sponsered content