বিনোদন

এবার মেয়েকে প্রকাশ্যে আনলেন পরীমণি

মা দিবসে মেয়েকে প্রকাশ্যে আনলেন ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী পরীমণি। তার জীবনের নতুন খবর হলো, ফুটফুটে এক মেয়ে সন্তান দত্তক নিয়েছেন তিনি। নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। এর আগে, গেল বৃহস্পতিবার পরী জানান, ৬ দিনের মেয়েকে দত্তক নিয়েছেন তিনি। এরই ভিতর মা দিবসে কন্যার আকিকার আয়োজনও করেছেন এই তারকা।

 

ফেসবুকে প্রকাশিত ১০ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পুণ্য। ক্যাপশনে ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই চিত্রনায়িকা লিখেছেন, ‘হ্যাপি মাদার্স ডে টু মি! তিনি আরও লিখেছেন, আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।

 

এর আগে কন্যা সন্তানের মা হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে পরীমণি বলেন, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে।

 

ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ৬ দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।

 

তিনি আরও বলেন, ‘জীবনে কোনোদিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন, তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই; মনে হয়, আমার নাভি কেটেই ও এসেছে।

 

বর্তমানে পরীমণি কলকাতার একটি সিনেমার শুটিং এ ব্যস্ত সময় পার করছে। যার নাম ‘ফেলু বক্সী’, নির্মাণ করছেন দেবরাজ সিনহা। সিনেমাটিতে পরী ছাড়াও দেখা মিলবে সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারের মতো তারকাদের। থ্রিলার ঘরানার এই ছবির নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে। এই ছবিটির হাত ধরে টলিউডে পা রাখতে চলছেন পরীমণি।

 

আরও খবর

Sponsered content