সারাদেশ

কুমারখালীর সাত পাখিয়া গ্রামে শত্রুতা বশত: পানের বরজে আগুন

কুষ্টিয়ার কুমারখালীর বাগচি সাত পাখিয়া গ্রামে শত্রুতা বশত: পানের বরজে আগুন লাগিয়ে দেবার অভিযোগ উঠেছে। সোমবার বেলা ২ টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের বাগচি সাত পাখিয়া গোরস্থান সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

 

আগুনে খোকসার গোপগ্রাম ইউনিয়নের গোপগ্রাম গ্রামের মৃত আক্তার মন্ডলের ছেলে আব্দুল মান্নান ও আব্দুল হান্নানের দেড় বিঘা জমির পানির বরজ পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

ভুক্তভোগী আব্দুল মান্নান জানান, তিনি ৩ জন দিনমজুরকে নিয়ে তার পানের বরজের উত্তর পাশে কাজ করছিলেন। এসময় তাদের অবস্থানের অপরদিকে পাটকাঠি ভাঙার শব্দ এবং ধোঁয়া বের হতে দেখেন। এবং একই এলাকার জামাল উদ্দিনের ছেলে রাসেল ও জয়ান শেখের ছেলে মিজানকে আগুনের উৎসের দিক থেকে বের হতে দেখেন।

 

এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে রাসেল ও মিজান পালিয়ে যায়। এবং কিছু সময়ের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো পানের বরজে ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর সহায়তায় আগুন নেভানো সম্ভব হলেও ততক্ষণে পানের ২ টি বরজ পুড়ে ভস্মীভূত হয়ে যায়। তিনি বলেন শত্রুতাবশত: রাসেল ও মিজান তার পানের বরজ পুড়িয়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি করেছে। এই ঘটনার পর থেকে রাসেল ও মিজান এলাকা থেকে পালিয়েছে বলে জানান তিনি।

 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

 

আরও খবর

Sponsered content