সারাদেশ

খালি বাড়িতে শিশুকন্যাকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

খালি বাড়িতে শিশুকন্যাকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

গাজীপুর মহানগরীর পূবাইলে ১২ বছর বয়সি এক শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে পূবাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে। পুলিশ অভিযুক্ত আসামি মো. লাবু হোসেন ওরফে জুয়েল (৩২)কে গ্রেপ্তার করেছে। গতকাল সোমবার (১৮) মার্চ পূবাইলে বসুগাও এলাকায় এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত লাবু হোসেন ওরফে জুয়েল লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মো. সোলাইমান গনির ছেলে।বর্তমানে পূবাইল থানাধীন বসুগাঁও শুক্রর মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

এজাহার সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার শিশুটির মা গার্মেন্টসে ও বাবা স’মিলে চাকরি করেন। দরিদ্রতার কারণে স্থানীয় একটি গার্মেন্টসে সকাল ৬টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাজ করেন।

তার দুই মেয়ে। বড় মেয়ে তার ছোট মেয়েকে নিয়ে বাসায় থাকতেন। দুই মেয়েকে বাড়িতে রেখে বাবা ও মা দুজনেই প্রতিদিন গার্মেন্টস ও স’মিলে কাজে যান।

আসামি তার প্রতিবেশী হওয়ায় গতকাল সোমবার সকাল ১১টার দিকে তার অনুপস্থিতিতে সে বাদীর ঘরের মধ্যে ঢুকে তার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটি ভয়ে চিৎকার করে। পরবর্তীতে প্রতিবেশী মহিলা মিতু ও তিন্নি মেয়ের চিৎকার শুনে দ্রুত ঘরের দিকে এগিয়ে যাওয়ার সময় আসামি ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের জানিয়ে তিনি থানায় মামলা করেন।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান জানান, এ ঘটনায় গতকাল সোমবার দিবাগত রাতে থানায় মামলা হয়েছে।

আমরা গতকাল কে আসামিকে গ্রেপ্তার করি। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content