বিনোদন

পরিচালকের জন্য হলেন নগ্ন বিপত্তিতে ভূমি!

পরিচালকের জন্য হলেন নগ্ন বিপত্তিতে ভূমি!

বেজায় সমস্যায় ভূমি পেড়নেকর। কিছুতেই অর্গ্যাজম হচ্ছে না তার। তা নিয়েই যাবতীয় বিপত্তি। সবই হয়েছে পরিচালক করণ বুলানির জন্য। একতা কাপুর, শোভা কাপুর, রিয়া কাপুর ও অনিল কাপুরের প্রযোজনায় তিনিই তৈরি করেছেন নতুন ছবি ‘থ্যাঙ্কিউ ফর কামিং’।

 

বুধবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। তাতেই চমকে উঠেছেন নেটিজেনরা। ছবির ট্রেলারের একটি দৃশ্যে অভিনেত্রী ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন ভূমি, এমনই দাবি করা হচ্ছে। ট্রেলার দেখে মনে হচ্ছে, ‘বীরে দি ওয়েডিং’ স্টাইলেই ছবি তৈরি করেছেন করণ।

 

তিনি আবার প্রযোজক রিয়া কাপুরের স্বামী। সে যাই হোক, ‘থ্যাঙ্কিউ ফর কামিং’য়ে ভূমির চরিত্রের নাম কণিকা। তিরিশ বছরের এক তরুণী। যার একটাই আক্ষেপ। কিছুতেই অর্গ্যাজম হচ্ছে না। অর্থাৎ যৌনতায় চরম সুখের প্রাপ্তি হচ্ছে না।

 

আদ্যোপান্ত কমেডির মোড়কে ছবির গল্প সাজানো হয়েছে। যাতে অনিল কাপুরকে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শেহনাজ গিল, ডলি সিং, কুশা কাপিলা, শিবাণী বেদি, প্রদ্যুম্ন সিং মাল, নাতাশা রস্তোগি, ডলি আলুওয়ালিয়া, করণ কুন্দ্রার মতো একঝাঁক তারকা। ছবির তীক্ষ্ণ সংলাপ লিখেছেন, রাধিকা আনন্দ ও প্রশান্ত সিং।

 

উল্লেখ্য, যৌন সমস্যা নিয়ে ছবি তৈরি করতে এখনো আর দ্বিধা বোধ করে না বলিউড। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও পঙ্কজ ত্রিপাঠির ‘ওএমজি২’। যৌনশিক্ষার মতো বিষয় ছবিতে তুলে ধরা হয়েছে।

 

সেন্সরের ‘এ’ সার্টিফিকেট সত্ত্বেও ছবিটি দর্শকমহলে প্রশংসিত হয়েছে। এবার ‘থ্যাঙ্কিউ ফর কামিং’ ছবির পালা। ৬ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ভূমির এই ছবি।

আরও খবর

Sponsered content