সারাদেশ

স্বপ্নপূরণ করতে ছেলে-পুত্রবধূকে হেলিকপ্টারে বাড়িতে আনলেন বাবা

স্বপ্নপূরণ করতে ছেলে-পুত্রবধূকে হেলিকপ্টারে বাড়িতে আনলেন বাবা

পটুয়াখালীর কুয়াকাটায় নিজের স্বপ্নপূরণ করতেই ছেলে-পুত্রবধূকে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে নিয়ে আসলেন বৃদ্ধ বাবা মানিক মিয়া। শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টায় মানিক মিয়ার নিজ বাড়ির পাশে খোলা মাঠে মানিক মিয়ার একমাত্র পুত্র ডা. তৌফিকুল ইসলাম রনি ও পুত্রবধূ ডা. নীলিমা আফরিন নওমীকে নিয়ে অবতরণ করে হেলিকপ্টারটি। এ সময় হেলিকপ্টারে বরযাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় জমান। পুলিশও সেখানে নিরাপত্তা দেয়।

 

এর আগে গত শুক্রবার শরীয়তপুরের জাজিরার মো. নুরুজ্জামান বেপারীর জ্যেষ্ঠ কন্যা ডা. নীলিমা আফরিন নওমীকে সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন রনি। পরে শনিবার এই নবদম্পতি হেলিকপ্টারে চরে বরের নিজ বাড়ি কুয়াকাটায় পৌঁছায়। মানিক মিয়ার আত্নীয়-স্বজন পাড়া প্রতিবেশী সবাই তাঁদের ছেলে-পুত্রবধূ ও হেলিকপ্টারে নতুন বউ আসছেন উৎসুকভাবে সেটা দেখার জন্য অধির আগ্রহে দেখতে আসছেন।

 

বর ডা. তৌফিকুল ইসলাম রনি জানান, আমার বাবার স্বপ্ন ছিল আমি ডাক্তার হবো বাবার স্বপ্ন পূরন করতে সক্ষম হয়েছি আল্লার রহমতে। তাই বাবা আমাকে হেলিকপ্টারে করে বিবাহ করিয়েছে। বাবাকে ধন্যবাদ জানাই। আজকের দিনটি আমার জীবনের একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। কনে ডা. নীলিমা আফরিন নওমী জানান, আমার শ্বশুর আমাদের হেলিকপ্টারে নিয়ে আসছে এতে আমার পরিবার ও এলাকার মানুষ অনেক খুশী।

 

মানিক মিয়া বলেন, আমার ছেলে ছোটবেলা থেকে অনেক মেধাবী। যখন পঞ্চম শ্রেণীতে খুব ভালো রেজাল্ট করে তখন আমি স্বপ্ন বুনেছিলাম ছেলেকে ডাক্তার বানাবো। ছেলে ডাক্তার হয়েছে এবং ছেলেকে বিবাহ করিয়েছি ডাক্তার মেয়ে দেখে। ছেলে-পুত্রবধূ তারা দুইজন এখন ডাক্তার। আজ আমার বাড়িতে নিয়ে আসলাম হেলিকপ্টারে করে এটাও আমার একটি স্বপ্ন।

 

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, আজকে হেলিকপ্টারে করে কুয়াকাটাতে এক নব দম্পতি এসেছে। আমার কাছে আইনশৃঙ্খলা বাহিনী এবং যেকোনো দুর্ঘটনা রক্ষার্থে সহযোগিতা চাইলে আমি ওখানে পুলিশ পাঠিয়ে তাদেরকে সহযোগিতা করেছি।

 

আরও খবর

Sponsered content